রতুয়া

তৃণমূল প্রার্থীর সমর্থনে ফিরহাদ হাকিমের সভা

 

বিজেপি প্রার্থীরা গরু ভেড়া, কংগ্রেস ল্যাংড়া খোঁড়া ও ভোট কাটুয়া, উওর মালদার তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রতুয়ার চাঁদমনি অঞ্চল ও সম্বলপুর অঞ্চলে জনসভায় যোগ দিয়ে এমন ভাবেই বিরোধীদের আক্রমণ করলেন ফিরহাদ হাকিম। তবে যারা তোয়ালায় মুরে টাকা নেয় তাদের মুখে এসব কথা মানায় না - পাল্টা কটাক্ষ করেছেন খগেন।

    
ভোট কাটাকাটি করার জন্য কংগ্রেস প্রার্থীরা লড়াই করছেন। বিজেপির কাছ থেকে টাকা নিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের পরাস্ত করতে চাইছে। বিজেপির দালাল হয়ে কাজ করছে কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের মালদা উত্তর লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রসূন ব্যানার্জীর সমর্থনে নির্বাচনী জনসভাতে এইভাবে কংগ্রেসকে আক্রমণ করলেন নগর উন্নয়ন দপ্তরের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি আরও বলেন, কংগ্রেস এক ন্যাংড়া সাথে সিপিএম ন্যাংড়া। দুইজন মিলে জোট করে নির্বাচনে লড়ছে। বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারবে না। বিজেপির সাথে তৃণমূল কংগ্রেস পারবে লড়াই করতে। ফিরহাদ হাকিম আরও বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভেড়া ও ছাগল বিজেপির প্রার্থীরা।

 

    পাল্টা উত্তর মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু বলেন, যারা তোয়ালায় মুড়ে টাকা নেয়, গরু কয়লা চাকরি সব খায়, তাদের মুখে এসব কথা মানায় না। ওদের মুখ্যমন্ত্রী সভায় লোক হয় না মালদায় প্রধানমন্ত্রীর সভায় লোক দেখে আতঙ্কিত হয়ে পড়েছে। আর সেই কারণেই এসব ভুলভাল কথা বকছে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।